রাজধানীর বাড্ডায় লিঙ্গ কর্তন করে স্বামীকে হত্যা করেছে স্ত্রী!

স্টাফ রিপোর্টার:

রাজধানীর বাড্ডায় শিল দিয়ে মাথা থেঁতলিয়ে ও বটি দিয়ে লিঙ্গ কর্তন করে স্বামীকে হত্যা করেছে স্ত্রী চন্দ্রবানু (৪০)। হত্যার পরপরই চন্দ্রবানু থানায় এসে আত্মসমর্পণ করেছেন। আজ ভোর সাড়ে ৪টার দিকে মধ্য বাড্ডার ৫৫৩ আদর্শনগর টিনশেড বাসায় এই ঘটনা ঘটে। পুলিশ নিহত ফজল শেখের লাশ উদ্ধার (৫২) করে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠিয়েছে।

বাড্ডা থানার ওসি আবদুল জলিল জানান, নিহত ফজল শেখের তিন স্ত্রী। তিনি একজন রিকশাচালক। আদর্শনগরের ওই টিনশেড বাসায় তিন স্ত্রী ও ১২ জন সন্তানসহ বসবাস করতেন।

তিন বিয়ের কারণে পরিবারের সতীনদের মধে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগে থাকত। ধারণা করা হচ্ছে, এই অশান্তির জের ধরে প্রথম স্ত্রী চন্দ্রবানু তার স্বামীকে হত্যা করেছে। ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত শিল ও বটি জব্দ করা হয়েছে।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 244 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ টঙ্গীর মাঠে ঝরা রক্ত বৃথা যাবে না : আহমদ শফি ★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’