লন্ডনে বিয়ে করেছেন সালমান!

বলিউড তারকা সালমান খান সম্পর্কে এমন উদ্ভট সব কথা কাউকে বলতে শোনা যায়নি এর আগে যেমনটা সম্প্রতি বলে বেড়াচ্ছেন আলোচিত স্বামী ওম। একের পর এক আপত্তিকর মন্তব্য করেই চলছেন তিনি।

একদিন আগেই তিনি বলেছেন সালমান নাকি এইডসে আক্রান্ত। তাই বিয়ে করছেন না। এবার তার মুখ থেকে বের হলো নতুন কথা। তিনি এবার বললেন, সালমান লন্ডনে একটি বিয়ে করেছেন এবং সেই সংসারে তার একটি কন্যাসন্তানও রয়েছে। সম্প্রতি প্রকাশিত এক সাক্ষাৎকারের ভিডিওসহ এ খবর প্রকাশ করেছে ভারতের শীর্ষস্থানীয় মিডিয়াগুলো। সঙ্গে সঙ্গে তা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। প্রকাশিত ভিডিওতে স্বামী ওমের কণ্ঠেই এসব কথা শোনা গেছে।

এর আগে সালমানের এইডস আছে উল্লেখ করে তার রক্ত পরীক্ষার দাবি জানান ওম। উল্লেখ্য, ‘বিগ বস সিজন ১০’ এর এক প্রতিযোগীর ওপর মূত্র ছেটানোর জন্য বিগ বস থেকে বের করে দেয়া হয় স্বামী ওমকে।

এরপর থেকে শাহরুখ, আমির, সাইফকে অপহরণের হুমকি এবং সালমান সম্পর্কে নানা আপত্তিকর মন্তব্য করে আসছেন ওম।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 285 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ টঙ্গীর মাঠে ঝরা রক্ত বৃথা যাবে না : আহমদ শফি ★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’