স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের একটি বিভাগকে ভেঙে দুটি করা হয়েছে

স্টাফ রিপোর্টার:

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের একটি বিভাগকে ভেঙে দুটি করা হয়েছে। একটি ‌জননিরাপত্তা বিভাগ ও অপরটি অভ্যন্তরীণ সুরক্ষা সেবা বিভাগ। মন্ত্রিপরিষদ বিভাগ থেকে আজ এক প্রজ্ঞাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দুটি বিভাগ করার এ তথ্য জানানো হয়। মন্ত্রিপরিষদ বিভাগের আদেশে বলা হয়েছে, রুলস অব বিজনেস অনুযায়ী প্রধানমন্ত্রী স্বরাষ্ট্র মন্ত্রণালয় পুনর্গঠন করে দুটি বিভাগ গঠন করে দিয়েছেন।

জননিরাপত্তা বিভাগে থাকছে পুলিশ, র‌্যাব, বিজিবি, আনসার, কোস্ট গার্ড, আইসিটি, তদন্ত সংস্থা, ন্যাশনাল টেলিমনিটরিং সেল। অপরদিকে অভ্যন্তরীণ সুরক্ষা সেবা বিভাগে থাকছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, পাসপোর্ট, কারা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ইত্যাদি।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 233 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ টঙ্গীর মাঠে ঝরা রক্ত বৃথা যাবে না : আহমদ শফি ★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’