হাজারীবাগ ট্যানারিতে এসিড ছিটকে পড়ে দগ্ধ ২

রাজধানীর হাজারীবাগে একটি ট্যানারিতে এসিড ছিটকে পড়ায় দুই শ্রমিক দগ্ধ হয়েছেন।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকেল সাড়ে ৩ টার দিকে হাজারীবাগের মনেশ্বর লেনের শাহাজাদা ট্যানারিতে ড্রাম থেকে পাত্রে এসিড ঢালার সময় পা পিছলে এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- নজরুল ইসলাম (৩৪) ও হাফিজুর ইসলাম (২৫) ।

দগ্ধদের সহকর্মী মো. বাবুল বাংলানিউকে বলেন, তারা দুইজন হাজারীবাগের বোরহানপুর ও বড় মসজিদ এলাকায় থাকেন এবং শাহাজাদা ট্যানারিতে কাজ করেন। নজরুল একটি ড্রাম থেকে কিছু এসিড অন্য একটি পাত্রে নিয়ে যাওয়ার সময় হঠাৎ পা পিছলে পড়ে যায়। এ সময় তার চিৎকারে সহকর্মী হাফিজুর তাকে উদ্ধার করতে গেলে তিনিও পা পিছলে এসিডের ওপর পড়ে যায়। এতে দুইজনের শরীরের বিভিন্ন জায়গায় ঝলসে যাওয়ায় দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, নজরুলের হাত, পা, পেট ও পিঠের বেশ কিছু জায়গা ও হাফিজুরের পা পিঠ ও কোমরে এসিডে দগ্ধ হয়েছে। বর্তমানে তাদের দুইজনকে বার্ন অ্যান্ড প্লাস্টিক ইউনিটে চিকিৎসাধীন।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 208 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া